1. admin@notunsangbad.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আকিজ গ্রুপে চাকরির খবর ২০২৩। চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা মধুখালীতে উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মতবিনিময় ইসির সঙ্গে বৈঠকের আমন্ত্রণ পেলেন গণমাধ্যম সম্পাদকরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ বিনামূল্যে প্রদর্শনের আবেদনের পরদিনই মিলবে ভারতের মেডিকেল ভিসা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে হাইকোর্টের নির্দেশ অনিবন্ধিত অনলাইন আজকের দেশ ডটকমে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন, প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড ।। সাংবাদিকের অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা এফবিসিসিআই’র গুলশান শাখা অফিসের যাত্রা শুরু বাড়তি দামেই বিক্রি হচ্ছে পেঁয়াজ-ডিম-আলু আশা করি, তারা এবারও নির্বাচনে অংশ নেবে

অনিবন্ধিত অনলাইন আজকের দেশ ডটকমে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন, প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড ।। সাংবাদিকের অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা

  • প্রকাশের সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১৩২ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক : গত ৫ অক্টোবর আজকের দেশ ডটকম নামে একটি অনিবন্ধিত নিউজ পোর্টালে, “জমিতে সাইনবোর্ড লাগিয়ে হাউজিং ব্যবসা” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এর ভিত্তিতে প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড কতৃপক্ষ গতকাল সংবাদ মাধ্যমে প্রতিবেদনটির প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন। প্রকাশিত প্রতিবেদটি ভুয়া, বানোয়াট, মিথ্যা, ও উদ্দেশ্য প্রনোদিত। কোন প্রকার তথ্য যাচাই বাছাই না করে সংবাদটি মনগড়া প্রকাশ করেছেন। প্রতিবেদনের শিরোনামটিও বাস্তব সম্মত নয়। প্রকল্পগুলি বন্যা মুক্ত সম্পুর্ণ উঁচু জমি। এ থেকে প্রতিয়মান হয় প্রতিবেদক প্রকল্পগুলি সম্পর্কে কোন কিছু না জেনেই অন্যের প্ররোচনায় উৎসাহী হয়েই পাঠককে ভুল তথ্য দিচ্ছেন।
প্রতিবাদে আরো জানানো হয় সরকারী সকল নীতিমালা মেনে প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড এর সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে। দেশসেরা আবাসন প্রকৌশলী, চৌকস টিম আর উচ্চ শিক্ষিত একদল কর্মীর মাধ্যমে পরিচালিত হয় উক্ত কোম্পানি। ইতিমধ্যে দেশের উন্নয়নে অবদানের স্বীকৃতি স্বরূপ পেয়েছেন জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার। দেশের প্রথম শ্রেণির গণমাধ্যম এটিএন নিউজ, এশিয়ান টিভি, এসএ টিভি সহ বিভিন্ন পত্রিকায়ও পজিটিভ ভাবে উঠে এসেছে প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড এর কথা। কথিত অনলাইনে কোম্পানীর চেয়ারম্যান ও ব্যবস্হাপনা পরিচালক সম্পর্কেও মানহানীকর অসত্য তথ্য দিয়েছেন। প্রকৃতপক্ষে মাননীয় চেয়ারম্যান একজন সরকারের সাবেক উচ্চপদস্থ সরকারি কর্মকতা। এবং মাননীয় ব্যাবস্হাপনা পরিচালক একজন আবাসন বিশেষজ্ঞ,বিশিষ্ট ব্যাবসায়ী, আওয়ামী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। কোম্পানির জনসংযোগ কর্মকর্তা বলেন কথিত অনলাইনের মাধ্যমে আমাদের হোয়াটস অ্যাপে একটি বার্তা আসে তাদের সাথে দেখা করতে বলেন এবং একসাথে চা- কফি খেতে চান,না করলে ধারাবাহিক নিউজ হবে। এমন কথিত সাংবাদিক নামধারী হলুদ সাংবাদিকদের প্রতিবেদনের তীব্র নিন্দা জানাচ্ছি।
কাল্পনিক মিথ্যা বানোয়াট বিভ্রান্তিকর তথ্য প্রতিবেদক উপস্থাপন করেছেন, এ ধরনের সংবাদ প্রকাশ কারোই কাম্য নয়। এতে দেশের সার্বিক উন্নয়ন অগ্রগতি বাধ্যাগ্রস্থ হয়। নতুন উদ্দোক্তা গড়ে ওঠে না। জনমনে বিভ্রান্তি সৃষ্টি করে। গণমাধ্যম আমাদের সমাজের দর্পন, জাতীর বিবেক। কাজেই সংবাদ প্রকাশের আগে তথ্যের সত্যতা যাচাই বাঞ্ছনীয়।
প্রকাশিত প্রতিবেদনটি সম্পর্কে আবারো তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ নতুন সংবাদ
Theme Customized By Shakil IT Park