1. admin@notunsangbad.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আকিজ গ্রুপে চাকরির খবর ২০২৩। চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা মধুখালীতে উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মতবিনিময় ইসির সঙ্গে বৈঠকের আমন্ত্রণ পেলেন গণমাধ্যম সম্পাদকরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ বিনামূল্যে প্রদর্শনের আবেদনের পরদিনই মিলবে ভারতের মেডিকেল ভিসা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে হাইকোর্টের নির্দেশ অনিবন্ধিত অনলাইন আজকের দেশ ডটকমে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন, প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড ।। সাংবাদিকের অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা এফবিসিসিআই’র গুলশান শাখা অফিসের যাত্রা শুরু বাড়তি দামেই বিক্রি হচ্ছে পেঁয়াজ-ডিম-আলু আশা করি, তারা এবারও নির্বাচনে অংশ নেবে

আশা করি, তারা এবারও নির্বাচনে অংশ নেবে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১৪৯ বার পঠিত
বিএনপি বারবার বলে আসছে তারা বর্তমান সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে না। ২০১৮ সালেও তারা এমন কথা বলেছিল, পরে নির্বাচনে অংশগ্রহণ করেছিল। আশা করি, তারা এবারও নির্বাচনে অংশ নেবে।

সোমবার (৯ অক্টোবর) বিকেলে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে এ কথা বলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।।


তিনি বলেন, নির্বাচনে বিএনপির অংশগ্রহণের চাইতে জনগণ অংশগ্রহণ বড় বিষয়। বিএনপিসহ তাদের মিত্ররা নির্বাচন বর্জন করলেও জনগণের অংশগ্রহণে সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তারা যদি এত জনপ্রিয় হয় তাহলে নির্বাচনে আসুক।


আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচনকালীন সময় কার্যত সরকারের কোনো কার্যক্রম থাকে না। কাউকে ট্রান্সপারের ক্ষমতা থাকে না। সরকার রুটিন কাজ ছাড়া কিছুই করতে পারে না।

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনী আইনানুযায়ী ক্ষমতা নির্বাচন কমিশনের কাছে ন্যস্ত হয়। এটি অত্যন্ত স্বচ্ছ নির্বাচনী আইন এবং আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি ব্যবস্থা। এ ব্যবস্থার ওপর আস্থা না থাকলে দেশ, রাষ্ট্র ও জনগণ কোনোকিছুর ওপর তাদের আস্থা নেই।

হাছান মাহমুদ বলেন, দেশের ওপর আস্থা নেই দেখেই বিএনপি মহাসচিব বলেছিলেন পাকিস্তান আমল ভালো ছিল। তবে আমরা চাই তারা যেহেতু রাজনীতি করছে নির্বাচনে আসুক। আমরা তাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতামূলক একটি নির্বাচন চাই।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ নতুন সংবাদ
Theme Customized By Shakil IT Park