1. admin@notunsangbad.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আকিজ গ্রুপে চাকরির খবর ২০২৩। চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা মধুখালীতে উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মতবিনিময় ইসির সঙ্গে বৈঠকের আমন্ত্রণ পেলেন গণমাধ্যম সম্পাদকরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ বিনামূল্যে প্রদর্শনের আবেদনের পরদিনই মিলবে ভারতের মেডিকেল ভিসা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে হাইকোর্টের নির্দেশ অনিবন্ধিত অনলাইন আজকের দেশ ডটকমে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন, প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড ।। সাংবাদিকের অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা এফবিসিসিআই’র গুলশান শাখা অফিসের যাত্রা শুরু বাড়তি দামেই বিক্রি হচ্ছে পেঁয়াজ-ডিম-আলু আশা করি, তারা এবারও নির্বাচনে অংশ নেবে

এফবিসিসিআই’র গুলশান শাখা অফিসের যাত্রা শুরু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১২৯ বার পঠিত
সোমবার (৯ অক্টোবর) বিকেলে রাজধানীর গুলশান-১ এ অবস্থিত টাওয়ার অব আকাশে এফবিসিসিআই’র কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। এ সময় এফবিসিসিআই‘র সাবেক সভাপতি মাহবুবুর রহমান, মীর নাসির হোসেন, কাজী আকরাম উদ্দিন এবং মো. জসিম উদ্দিন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফবিসিসিআই’র বর্তমান সভাপতি মাহবুবুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেছেন, গুলশানে নতুন এই শাখা অফিস চালুর মাধ্যমে এফবিসিসিআই’র কার্যক্রম আরও বেগবান হবে। ব্যবসায়ীদের দোরগোড়ায় এফবিসিসিআই’র সেবা পৌঁছে দেওয়ার জন্য এই অফিস কার্যকরী ভূমিকা পালন করবে। এই উদ্যোগ উদ্যোক্তাদের সহায়তা এবং ব্যবসায়িক প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।


তিনি বলেন, শীর্ষ বাণিজ্য সংগঠন হিসেবে এফবিসিসিআই দেশের ব্যবসা, বাণিজ্য এবং অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। এফবিসিসিআই’র যেকোনো প্রস্তাব বা দাবিকে সরকার গুরুত্বের সাথে মূল্যায়ন করে থাকে। বর্তমান বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপটে দেশের প্রবৃদ্ধির গতি বজায় রাখতে ব্যবসায়ীদের ‘আউট অব দ্য বক্স’ চিন্তা করতে হবে।

উৎপাদনশীলতা বৃদ্ধি এবং ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের এগিয়ে নিতে এফবিসিসিআইকে ভূমিকা পালনের আহ্বান জানান সালমান এফ রহমান।


এফবিসিসিআই’র কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্য নিয়ে বর্তমান পরিচালনা পর্ষদ কাজ করছে, জানিয়ে এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম বলেছেন, গুলশানে শাখা অফিস চালুর মাধ্যমে এফবিসিসিআই’র কার্যক্রম আরও বেগবান হবে। এর ফলে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, বিদেশি বিনিয়োগকারী ও অতিথিদের সঙ্গে বৈঠক অনেক সময় সাশ্রয়ী ও সহজতর হবে। পাশাপাশি এফবিসিসিআই’র অনুষ্ঠান ও ছোট পরিসরের সভা করার ক্ষেত্রে এই অফিস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— এফবিসিসিআই’র সহ-সভাপতি মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, ড. যশোদা জীবন দেবনাথ, শমী কায়সার, মো. মুনির হোসেন, এফবিসিসিআই’র পরিচালকবৃন্দসহ ব্যবসায়ী নেতারা।

উল্লেখ্য, গুলশান-১ এর টাওয়ার অব আকাশে (লেভেল-৯, প্লট-৫৪, রোড-১৩২, গুলশান এভিনিউ, ঢাকা- ১২১২) অবস্থিত এফবিসিসিআই’র এই শাখা কার্যালয়ে একটি সভা কক্ষ, পরিচালনা পর্ষদের সদস্যদের জন্য একটি লাউঞ্জ, বিদেশি বিনিয়োগকারী ও বিভিন্ন দেশের রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য সাক্ষাতের জন্য একটি কার্টেসি মিটিং রুম, সভাপতির কক্ষসহ কর্মকর্তাদের জন্য অফিস কক্ষের ব্যবস্থা রাখা হয়েছে।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ নতুন সংবাদ
Theme Customized By Shakil IT Park