1. admin@notunsangbad.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আকিজ গ্রুপে চাকরির খবর ২০২৩। চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা মধুখালীতে উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মতবিনিময় ইসির সঙ্গে বৈঠকের আমন্ত্রণ পেলেন গণমাধ্যম সম্পাদকরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ বিনামূল্যে প্রদর্শনের আবেদনের পরদিনই মিলবে ভারতের মেডিকেল ভিসা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে হাইকোর্টের নির্দেশ অনিবন্ধিত অনলাইন আজকের দেশ ডটকমে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন, প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড ।। সাংবাদিকের অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা এফবিসিসিআই’র গুলশান শাখা অফিসের যাত্রা শুরু বাড়তি দামেই বিক্রি হচ্ছে পেঁয়াজ-ডিম-আলু আশা করি, তারা এবারও নির্বাচনে অংশ নেবে

মধুখালীতে উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মতবিনিময়

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৯৮ বার পঠিত
ফরিদপুর-১ (মধুখালী,বোয়ালমারী,আলফাডাঙ্গা)আসনের বাংলাদেশ জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী উপজেলা ও ১টি পৌরসভাসহ ১১টি ইউনিয়নের জাতিয় পার্টির নেতৃবৃন্দের সাথে গ্রীণ চাষী মোঃ কামরুজ্জামান মৃধার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১০ অক্টোবর মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় মধুখালী রেলগেটস্থ মোছা মার্কের ২য় তলায় পাটির অস্থায়ী কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি মির্জা আলী আহম্মদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বচনে ফরিদপুর -১ আসনের জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী উপজেলাসহ সকল নেতৃবৃন্দের সহযোগিতা ও ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন জাতীয় পাটির সদস্য ও জাতীয় শ্রমিক পার্টির সহ-সভাপতি গ্রীন চাষী মোঃ কামরুজ্জামান মৃধা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গ্রীন চাষী মোঃ কামরুজ্জামান মৃধার সফরসঙ্গী বোয়ালমারী উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি মোঃ ওবায়দুর রহমান খোকন,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাইদুল ইসলাম,প্রচার সম্পাদক মোঃ মনিরুজ্জামান,সাতৈর ইউনিয়ন জাতীয় সভাপতি মোঃ মুক্তার হোসেন,ঘোষপুর ইউনিযন সভাপতি মোঃ রেজাউল ইসলাম,সাধারন সম্পাদক মোঃ মিলন হোসেন।
আরো বক্তব্য রাখেন মধুখালী উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ হাফিজুর রহমান ভুট্টো, দপ্তর সম্পাদক মোঃ আলী মোল্যা, উপজেলা যুব সংহতির সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন,ডুমাইন ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোঃ নওয়াজ শরিফ,মেগচামী ইউনিয়ন সভাপতি মোঃ ওছিয়ার রহমান শেখ ও নওপাড়া ইউনিয়ন সভাপতি মোঃ রনজুসহ প্রমুখ। উপজেলা,পৌর ও ইউনিয়ন জাতীয় পার্টি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গ্রীন চাষী মোঃ কামরুজ্জামান মৃধা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১আসন (মধুখালী,বোয়ালমারী,আলফাডাঙ্গা) বাংলাদেশ জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন আমি পল্লী বন্ধু হোসাইন মোহাম্মাদ এরশাদের আদর্শ্যে অনুপ্রানিত এবং হৃদয়ে ধারন করি। আমি আমার নির্বাচনী এলাকায় কাজ করে এলাকার মানুষের উন্নয়নে অংশীদার হতে চাই। আমার প্রান প্রিয় নেতা গোলাম মোঃ কাদেরের কাছে আমি এ আসন থেকে মনোনয়ন প্রত্যাশা করি। আমাকে দল থেকে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে জয় লাভ করে গোলাম মোঃ কাদেরের হাতকে শক্তিশালী করবো।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ নতুন সংবাদ
Theme Customized By Shakil IT Park