1. admin@notunsangbad.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আকিজ গ্রুপে চাকরির খবর ২০২৩। চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা মধুখালীতে উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মতবিনিময় ইসির সঙ্গে বৈঠকের আমন্ত্রণ পেলেন গণমাধ্যম সম্পাদকরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ বিনামূল্যে প্রদর্শনের আবেদনের পরদিনই মিলবে ভারতের মেডিকেল ভিসা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে হাইকোর্টের নির্দেশ অনিবন্ধিত অনলাইন আজকের দেশ ডটকমে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন, প্রিমিয়াম হোল্ডিং লিমিটেড ।। সাংবাদিকের অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা এফবিসিসিআই’র গুলশান শাখা অফিসের যাত্রা শুরু বাড়তি দামেই বিক্রি হচ্ছে পেঁয়াজ-ডিম-আলু আশা করি, তারা এবারও নির্বাচনে অংশ নেবে

সাজা দিয়ে আমাদের রুখে দেওয়া যাবে না

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৪৮ বার পঠিত
সোমবার (৯ অক্টোবর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে এক সমাবেশে এ মন্তব্য করেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, এই সরকারকে পরাজিত এবং বেগম জিয়াকে মুক্ত না করে কেউ ক্ষান্ত হবে না। খালেদা জিয়ার কিছু হলে দেশের মানুষ তাদের ছাড় দেবে না।


তিনি বলেন, খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই বলে প্রধানমন্ত্রী যে মন্তব্য করেছেন, তা দেশের জনগণ বুঝে গেছে। জনগণ এত বোকা নয়।

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ এখন আর কোনো রাজনৈতিক দল নয়, তারা ফ্যাসিস্ট। এরা সম্পূর্ণভাবে দেউলিয়া হয়ে গেছে। এরা আর মানুষের দল নয়।

এ সময় প্রধানমন্ত্রীর সমালোচন করে বিএনপির মহাসচিব বলেন, তার (শেখ হাসিনা) কথা শুনলে মনে হয় আমরা রাজতন্ত্রে বাস করেছি। দেশটার মালিক মনে হয় বর্তমান সরকারপ্রধান।

সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, এই সরকার মানবিক নয়, দানবীয়। আওয়ামী লীগ বাকশালের পেটে ঢুকে গিয়েছিল। কিন্তু জিয়াউর রহমান তাদের পুনরায় রাজনীতির মাঠে ফিরিয়ে এনেছিলেন। এটা ভুলে গেলে চলবে না।

বিএনপির আরেক নেতা ড. আবদুল মঈন খান বলেন, খালেদা জিয়া ভোটে নির্বাচিত বাংলাদেশের প্রথম নারী প্রধানমন্ত্রী। আওয়ামী লীগ তা সহ্য করতে পারে না। তাই তাকে কারাগারে আটক করে রেখেছে।

নজরুল ইসলাম খান বলেন, আল্লাহ না করুক, খালেদা জিয়ার কিছু হলে দেশের মানুষ এই সরকারকে ছারখার করে ফেলবে।

তিনি বলেন, কেউ যাতে নির্বাচন করতে না পারে সেজন্য আমাদের নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলায় রায় দেওয়া হচ্ছে। কারণ, আওয়ামী লীগ নির্বাচনকে ভয় পায়।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ নতুন সংবাদ
Theme Customized By Shakil IT Park